পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 14, 2019, 2:04 PM IST

ETV Bharat / bharat

বিষয়টিকে আত্মসম্মানের লড়াই হিসেবে নেবেন না, মমতাকে নমনীয় হওয়ার বার্তা হর্ষ বর্ধনের

রাজ্যের পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখবেন বলে টুইট হর্ষ বর্ধনের ।

কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধন- ফাইল ছবি

দিল্লি, 14 জুন: NRS-এর ঘটনার প্রতিবাদে উত্তাল রাজ্য রাজনীতি । 72 ঘণ্টারও বেশি কর্মবিরতির জেরে বেহাল রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থা । রাজ্যের স্বাস্থ্য-পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করে টুইট করেন কেন্দ্রীয়মন্ত্রী হর্ষ বর্ধন । টুইটে তিনি লেখেন,' আজই এ বিষয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখব । তাঁর সঙ্গে এই ইশু নিয়ে আলোচনা করব ।'

NRS-এ জুনিয়র ডাক্তারদের মারধরের ঘটনার প্রতিবাদে সামিল হয়েছেন দেশের বিভিন্ন প্রান্তের মেডিকেল কলেজ ও হাসপাতালের ডাক্তাররা । আজ সকালে টুইট করেন কেন্দ্রীয়মন্ত্রী স্বাস্থ্যমন্ত্রী । টুইটে তিনি লেখেন, 'পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর কাছে আবেদন করছি, বিষয়টিকে আত্মসম্মানের লড়াই হিসেবে নেবেন না । তিনি যেভাবে জুনিয়র ডাক্তারদের সময়সীমা বেঁধে দিয়ে হুঁশিয়ারি দিয়েছেন, তাতেই তারা ক্ষিপ্ত হয়ে কর্মবিরতি অব্যাহত রেখেছেন ।' এরপরই তিনি জানান, এ বিষয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখব ।

এই সংক্রান্ত আরও খবর : NRS আঁচ AIIMS- ও, প্রতিবাদ দেশজুড়ে

শুধু মুখ্যমন্ত্রী নন, চিকিৎসকদেরও আবেদন জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী । জুনিয়র ডাক্তররা যাতে তাদের কাজে ফেরেন সেই আবেদনও রাখেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী । দিল্লির AIIMS-র ডাক্তারদের একটি প্রতিনিধি দল আজ কেন্দ্রীয় মন্ত্রীর সঙ্গে দেখা করেন। হর্ষ বর্ধন তাদের আশ্বস্ত করেন পশ্চমবঙ্গের স্বাস্থ্য সংক্রান্ত বিষয়টি নিয়ে তিনি প্রয়োজনীয় পদক্ষেপ করবেন ।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details