পশ্চিমবঙ্গ

west bengal

"গণতন্ত্রপ্রেমীরা আজ গর্বিত", সাংসদদের জন্য চা নিয়ে যাওয়ায় ডেপুটি চেয়ারম্যানের প্রশংসা প্রধানমন্ত্রীর

By

Published : Sep 22, 2020, 10:16 AM IST

আজ সকালে গান্ধিমূর্তির পাদদেশে বিক্ষোভরত সাংসদদের জন্য চা নিয়ে যান হরিবংশ নারায়ণ সিং । তাঁর এই ভূমিকার প্রশংসা করে আজ টুইট করেন প্রধানমন্ত্রী ৷

হরিবংশ নারায়ণ সিং-এর প্রশংসা প্রধানমন্ত্রীর
হরিবংশ নারায়ণ সিং-এর প্রশংসা প্রধানমন্ত্রীর

দিল্লি, 22 সেপ্টেম্বর : কৃষি বিলের প্রতিবাদে বিক্ষোভ দেখাতে গিয়ে তাঁকে রীতিমতো হেনস্থা করার অভিযোগ উঠেছিল কয়েকজন বিরোধী সাংসদের বিরুদ্ধে । তাঁর বিরুদ্ধে অনাস্থা প্রস্তাবও এনেছিল বিরোধীরা । আর আজ সকালে সেই সাংসদদের জন্যই চা নিয়ে যান রাজ্যসভার ডেপুটি চেয়ারম্যান হরিবংশ নারায়ণ সিং । আর তাঁর এই ভূমিকার প্রশংসা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ।

আজ সকালে গান্ধিমূর্তির পাদদেশে বিক্ষোভরত সাংসদদের জন্য চা নিয়ে যান হরিবংশ নারায়ণ সিং । এনিয়ে প্রধানমন্ত্রী টুইটারে লেখেন, "যাঁরা তাঁকে কয়েকদিন আগে হেনস্থা ও আক্রমণ করল ও যাঁরা ধরনায় বসেছে তাঁদের জন্য চা নিয়ে গিয়ে বড় হৃদয়ের প্রমাণ দিলেন হরিবংশজি । এটা তাঁর মহত্বকে তুলে ধরে । আমি দেশবাসীকে তাঁকে অভিনন্দন জানাতে বলব ।"

তিনি টুইটারে আরও লেখেন, "শতাব্দীর পর শতাব্দী ধরে বিহারের মহান মাটি আমাদের গণতন্ত্রের মূল্য শিখিয়েছে । আর হরিবংশজির মতো রাজনীতিবিদ আজ যা করলেন তা প্রত্যেক গণতন্ত্রপ্রেমীকে গর্বিত করে ।"

ABOUT THE AUTHOR

...view details