পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 7, 2020, 9:05 PM IST

ETV Bharat / bharat

কেন্দ্রকে 'পাগল হাতি'র সঙ্গে তুলনা হার্দিকের

কেন্দ্রীয় সরকারকে ' পাগল হাতি 'র সঙ্গে তুলনা করলেন কংগ্রেস নেতা হার্দিক প্যাটেল। আজ রাজকোটের নীল সিটি রিসর্টের সামনে বিক্ষোভ দেখিয়ে তিনি বলেন, জনগণের কন্ঠরোধ করতে শাসক দল FIR করছে।

Hardik patel
Hardik patel

কেন্দ্রকে'পাগল হাতি'র সঙ্গে তুলনা হার্দিকের

রাজকোট, 7জুন : কংগ্রেস নেতা হার্দিক প্যাটেল রবিবার রাজকোটের নীল সিটি রিসর্টেরমালিকের বিরুদ্ধে অভিযোগের বিরুদ্ধে দলীয় সদস্যদের সঙ্গে নিয়ে বিক্ষোভ দেখিয়েবলেন,জনগণের কণ্ঠরোধ করতেFIRদায়ের করে শাসক দল আমাদের'হুমকি দিচ্ছে'

রিসর্টের সামনে সামাজিক দূরত্ব বজায় রেখে বসে বিক্ষোভ দেখিয়েকংগ্রেস নেতা চার দিন আগের প্রসঙ্গ টেনে বলেন, "চার দিন আগে আমেদাবাদের মেয়র সামাজিকদূরত্ব না মেনেই একটি আম উৎসবে যোগদান করেছিলেন,তার বিরুদ্ধেFIRকরা হয়নি । শাসকদল আমাদের লক্ষ্য বানিয়েছে কারণ আমরা গরীব,মধ্যবিত্ত এবং কৃষকদের কথা সামনে তুলেধরছি।"

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকেলক্ষ্য করে তিনি বলেন, "BJPএখন নাটক করছে কারণ দুই নেতা গুজরাত ছাড়তে চান না । তাদের ভয়CMOছেড়ে বেরোলেইতাদের পুরনো সব নথি ফাঁস হয়ে যাবে ।"

বিহারে রাজ্যসভা নির্বাচন প্রসঙ্গ তুলে তিনি বলেন, "যখন রাজ্যসভানির্বাচন বাতিল করা হল,তখন বিহারে কেবল তিনজন আক্রান্ত ছিলেন । এখন যেখানে আক্রান্তেরসংখ্যা ক্রমশ বাড়ছে,তখন নির্বাচনের ঘোষণা করা হচ্ছে। প্যানডেমিক এর মাঝে নির্বাচনেটাকা ঢালার কী প্রয়োজন,যেখানে এই টাকা যারা কোরোনা ভাইরাসের সঙ্গে দিনরাত লড়ছেন,তাদের উপর খরচ করা যায়। "

হার্দিক প্যাটেল কেন্দ্রীয় সরকারকে'পাগল হাতি'র সঙ্গে তুলনা করে বলেন,সরকারের উচিত বিরোধী দলকে না ধমকিয়ে,বিহারের ছয় কোটি মানুষের প্রাণবাঁচানো।

ABOUT THE AUTHOR

...view details