পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Oct 16, 2020, 2:36 PM IST

ETV Bharat / bharat

সীমান্তে জঙ্গিদের সঙ্গে গুলির লড়াই নিরাপত্তাবাহিনীর

জম্মু কাশ্মীরের পুলিশ টুইট করে জানায়, "চাদোরা জেলায় গুলির লড়াই শুরু হয় । নিরাপত্তাবাহিনী তাদের কাজ করছে । "

Jammu Kashmir
Jammu Kashmir

কাশ্মীর, 16 অক্টোবর : সীমান্তে ফের নিরাপত্তাবাহিনীর সঙ্গে জঙ্গিদের গুলির লড়াই । এদিন বুদগামের চাদোরা জেলায় আচমকাই গুলি ছোড়ে জঙ্গিরা । পালটা জবাব দেন জওয়ানরাও । জম্মু কাশ্মীরের পুলিশ টুইট করে জানায়, "চাদোরা জেলায় গুলির লড়াই শুরু হয় । নিরাপত্তাবাহিনী তাদের কাজ করছে । "

অক্টোবরের 14 তারিখ শোপিয়ান জেলায় শুরু হয় গুলির লড়াই । সেনাবাহিনীর গুলিতে খতম হয় দুই জঙ্গি । প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরেই সীমান্তে সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন করে পাকিস্তান ।

এমাসের শুরুতেই বারামুলা জেলায় নিয়ন্ত্রণ রেখা বরাবর মর্টার শেল ছুড়তে থাকে পাকিস্তানি সেনা । যদিও ঘটনায় কোনও হতাহতের খবর মেলেনি । পালটা জবাব দেন ভারতীয় জওয়ানরাও ।

এছাড়াও শোপিয়ানের সুগান জাইনাপরা গ্রামে 3 থেকে 4 জন জঙ্গি লুকিয়ে থাকার খবর পাওয়া যায় । সেখানে অভিযান চালায় সেনাবাহিনী । এরপরই সেনাবাহিনীকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে জঙ্গিরা । পালটা জবাব দেযন জওয়ানরাও । ঘটনায় কোনও হতাহতের খবর মেলেনি ।

অপরদিকে, জম্মু কাশ্মীরের রাজৌড়ি জেলায় নৌসেরা সেক্টরে গোলাবর্ষণ শুরু করে পাকিস্তানি সেনা । পালটা জবাব দেন ভারতীয় জওয়ানরাও । পাকিস্তানি সেনার গুলিতে শহিদ হন এক জুনিয়র কমিশনড অফিসার । অপরদিকে, সীমান্তের বিভিন্ন এলাকায় জঙ্গি লুকিয়ে থাকার খবরও মেলে । এরপরই সীমান্তে কড়া নিরাপত্তা শুরু করে সেনাবাহিনী ।

ABOUT THE AUTHOR

...view details