পশ্চিমবঙ্গ

west bengal

কোয়ারান্টাইন সেন্টারে নেওয়া হচ্ছিল মৃতের আত্মীয়দের, আক্রান্ত চিকিৎসক-পুলিশ

মোরাদাবাদের নবাবপুরা এলাকার ঘটনা । কোরোনায় মৃত ব্যক্তির সংস্পর্শে আসা মানুষজনকে কোয়ারান্টাইনে পাঠাতে গিয়ে আক্রান্ত চিকিৎসক ও পুলিশ ।

By

Published : Apr 15, 2020, 8:50 PM IST

Published : Apr 15, 2020, 8:50 PM IST

ETV Bharat / bharat

কোয়ারান্টাইন সেন্টারে নেওয়া হচ্ছিল মৃতের আত্মীয়দের, আক্রান্ত চিকিৎসক-পুলিশ

ছবি
ছবি

লখনউ, 15 এপ্রিল : কোরোনায় মৃত ব্যক্তির সংস্পর্শে আসা অন্যদের খোঁজে গিয়ে আক্রান্ত চিকিৎসকের দল। উত্তরপ্রদেশের মোরাদাবাদের ঘটনা । এমনকী, পরে চিকিৎসকদের উদ্ধার করতে গেলে পুলিশের উপরও হামলা চালায় স্থানীয়রা । ঘটনায় একজন চিকিৎসক সহ বেশ কয়েকজন পুলিশকর্মী জখম হয়েছেন ।

স্থানীয়দের একাংশের তরফে জানা গেছে ,দিন কয়েক আগেই মোরাদাবাদের নবাবপুরা এলাকায় কোরোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে । ওই মৃতের সংস্পর্শে যারা এসেছে তাঁদের চিহ্নিত করতে ও মৃতের পরিবারের সদস্যদের কোয়ারান্টাইনে পাঠানোর জন্য আজ ওই এলাকায় চিকিৎসকের একটি দল পৌঁছায় । যখন পরিবারের লোকজনকে অ্যাম্বুলেন্সে তোলা হচ্ছিল, ঠিক সেই সময় প্রায় 150 জন চড়াও হয় । অ্যাম্বুলেন্সকে লক্ষ্য করে ইট পাথর ছুড়তে থাকে তারা । খবর পেয়ে ঘটনাস্থানে পৌঁছায় পুলিশ । কিন্তু পুলিশের উপরও হামলা চালায় উত্তেজিত জনতা । ভাঙচুর চালানো হয় পুলিশের গাড়িতে । ঘটনায় একজন চিকিৎসক সহ বেশ কয়েকজন পুলিশকর্মী জখম হয়েছেন ।

ঘটনায় পুলিশ আধিকারিক অমিত পাঠক জানান, কোরোনায় আক্রান্ত হয়ে একজন মারা গেছিলেন । তাঁর সংস্পর্শে আসা বাকিদের কোয়ারান্টাইনে পাঠাতে এলাকায় গেছিল ওই চিকিৎসকে দল। তারপরই এই ঘটনা । দোষীদের চিহ্নিত করে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে ।

মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ জানিয়েছেন, অভিযুক্তদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে । যারা সরকারি সম্পত্তি নষ্ট করেছে, তাদের কাছ থেতে অবশ্যই ক্ষতিপূরণ নেওয়া হবে ।

ABOUT THE AUTHOR

...view details