পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 8, 2020, 10:52 AM IST

Updated : Dec 8, 2020, 11:27 AM IST

ETV Bharat / bharat

কেজরিওয়ালকে গৃহবন্দী করল দিল্লি পুলিশ

কাউকে তাঁর বাড়িতে প্রবেশে ও বাড়ি থেকে বের হতে বারণ করা হয়েছে । এই বনধের সমর্থনে গতকাল দিল্লি-হরিয়ানা সীমান্তে যান দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল । সিঙ্ঘু সীমান্তে পৌঁছন ।

Arvind Kejriwal
অরবিন্দ কেজরিওয়াল

দিল্লি , 8 ডিসেম্বর : অরবিন্দ কেজরিওয়ালকে গৃহবন্দী করল দিল্লি পুলিশ । গতকাল সিঙ্ঘু সীমান্তে কৃষকদের সঙ্গে দেখা করার পরই তাঁকে গৃহবন্দী করা হয় । তাঁর বাড়িতে প্রবেশে ও বাড়ি থেকে বের হতে নিষেধ করা হয়েছে ।

কেজরিকে গৃহবন্দীর করার খবর প্রকাশিত হতেই সাংবাদিক বৈঠক করে আপ । স্বাভাবিক ভাবেই বিজেপি তথা কেন্দ্রীয় সরকারকে নিশানা করে তারা । মুখ্যমন্ত্রীকে গৃহবন্দী করার কারণে ক্ষমা চাওয়ার দাবিও করে আপ আদমি পার্টি ।

কৃষি আইন বাতিলের দাবিতে আজ ভারত বনধের ডাক দিয়েছে কৃষক সংগঠনগুলি । কৃষকদের এই আন্দোলন ও বনধকে সমর্থন জানিয়েছে 16 টি রাজনৈতিক দল । এর মধ্যে রয়েছে অরবিন্দ কেজরিওয়ালের আম আদমি পার্টিও । আর এই বনধের সমর্থনে গতকাল দিল্লি-হরিয়ানা সীমান্তে যান দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল । সিঙ্ঘু সীমান্তে পৌঁছন ।

আরও পড়ুন : লাইভ : কৃষক বনধে দেশজুড়ে বিক্ষিপ্ত আন্দোলন


কেজরিওয়াল টুইট করে জানিয়েছিলেন, আম আদমি পার্টি কৃষকদের ডাকা ভারত বনধ-কে পুরোপুরি সমর্থন করে । সারা দেশের আপ কর্মীরা এটিকে শান্তিপূর্ণভাবে সমর্থন করবেন । দেশবাসীর কাছে আবেদন যে, প্রত্যেকে কৃষকদের সমর্থন করুন এবং এতে অংশ নিন ।

Last Updated : Dec 8, 2020, 11:27 AM IST

ABOUT THE AUTHOR

...view details