পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / bharat

অন্ত্রে টিউমার, বিদেশে যাওয়ার অনুমতি চেয়ে আদালতে রবার্ট বঢ়রা

অন্ত্রে টিউমার ধরা পড়ায় চিকিৎসকের কাছ থেকে দ্বিতীয় পরামর্শ নেওয়ার জন্য লন্ডন যেতে হবে। এই মর্মে দিল্লির একটি আদালতে আবেদন জানালেন রবার্ট বঢ়রা। যদিও এই আবেদনে রায়দান স্থগিত রেখেছে আদালত।

By

Published : May 30, 2019, 2:03 PM IST

রবার্ট বঢ়রা

দিল্লি, 30 মে: অন্ত্রে টিউমার ধরা পড়েছে, চিকিৎসকের কাছ থেকে দ্বিতীয় পরামর্শ নেওয়ার জন্য লন্ডন যেতে হবে। এই মর্মে দিল্লির একটি আদালতে আবেদন জানালেন রবার্ট বঢ়রা। যদিও এই আবেদনে রায়দান স্থগিত রেখেছে আদালত। আজ সকালেই ED-র দপ্তরে হাজিরা দেন আর্থিক তছরুপের মামলায় অভিযুক্ত ব্যবসায়ী রবার্ট বঢ়রা। স্বামীকে ED দপ্তরে ছাড়তে আসেন প্রিয়াঙ্কা গান্ধি। তার আগে ফেসবুকে লেখেন, "এখনও পর্যন্ত 11 বার, প্রায় 70 ঘণ্টা জিজ্ঞাসাবাদের সম্মুখীন হয়েছি। ভবিষ্যতেও সহযোগিতা করব যতক্ষণ না আমার নাম সব মিথ্যা অভিযোগ থেকে সরানো হয়।"

কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধির স্বামী রবার্ট বঢ়রার বিরুদ্ধে আর্থিক তছরুপের অভিযোগ রয়েছে। যার তদন্ত করছে ED। বঢ়রার আবেদনের শুনানিতে হাজির ED(এনফোর্সমেন্ট ডিরেক্টরেট)-র হয়ে হাজির ছিলেন সলিসিটর জেনেরাল তুষার মেহতা। তিনি বলেন, "বঢ়রাকে হেপাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ প্রয়োজন। তাছাড়া লন্ডনের অস্ত্র ব্যবসায়ী সঞ্জয় ভান্ডারির সঙ্গে যোগ রয়েছে বঢ়রার।"

পালটা রবার্ট বঢ়রার আইনজীবী কেটিএস তুলসি বলেন, "আমার মক্কেলের অন্ত্রের মধ্যে একটি ছোটো টিউমার আছে এবং তাই লন্ডনে চিকিৎসকদের থেকে দ্বিতীয় মতামত নিতে চেয়েছিলেন।" গত মাসেই বঢ়রাকে পূর্ব অনুমতি ছাড়া দেশ না ছাড়তে নির্দেশ দেয় আদালত। এই শর্তেই তাঁকে আগাম জামিন দেওয়া হয়। আরও কিছু শর্তও চাপানো হয়।

ABOUT THE AUTHOR

...view details