পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / bharat

জন্মদিনে তেজস্বীকে মুখ্যমন্ত্রীর চেয়ার উপহার : তেজ প্রতাপ

তেজস্বী যাদবের নেতৃত্বাধীন মহাজোটের ক্ষমতায় আসার ইঙ্গিত বুথ ফেরত সমীক্ষায়। রাষ্ট্রীয় জনতা দলের (RJD) নেতা তেজ প্রতাপ বলেন, মুখ্যমন্ত্রীর চেয়ার জন্মদিনে ভাই তেজস্বীকে সে উপহার দিয়েছে ।

By

Published : Nov 9, 2020, 9:46 PM IST

Tej Pratap
তেজ প্রতাপ

পটনা, 9 নভেম্বর : বিহারেরএগজ়িট পোলের ফলাফল প্রকাশ্যে এসেছে। তেজস্বী যাদবের নেতৃত্বাধীন মহাজোটের ক্ষমতায় আসার ইঙ্গিত প্রায় সব বুথ ফেরত সমীক্ষায়। আর তাতে খুব খুশি বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালু প্রসাদ যাদবের পুত্র তথা রাষ্ট্রীয় জনতা দলের (RJD) নেতা তেজ প্রতাপও ।তিনি সোমবার বলেন, মুখ্যমন্ত্রীর চেয়ার জন্মদিনে ভাই তেজস্বীকে সে উপহার দিয়েছে । তেজস্বী সোমবার 31 বছরে পড়ছেন । আর সে জন্য RJD সমর্থকরা সারা রাজ্যজুড়ে তাঁর জন্মদিন পালন করছেন।


তেজ প্রতাপ বলেন, "বিহারের জনগণ এই নির্বাচনে জানিয়েছেন, আর নয় নীতীশ। বেকারত্বের মতো ইশু মোকাবিলায় JD(U) সরকারের অক্ষমতার কারণে বিহারের জনগণ আমাদের সমর্থন করেছেন। এছাড়া, এই সরকার দুর্নীতি ও কেলেঙ্কারিতেও জড়িত রয়েছে" । তেজ প্রতাপ বলেন, "এগজ়িট পোলে জানতে পেরেছি, বিহারের জনগণ আমাদের প্রতি আস্থা রেখেছেন। তাঁরা আমাদের সরকার গঠনের জন্য এক বিরাট জনাদেশ দেবে।"

কংগ্রেস নেতা কীর্তি ঝা আজাদও তেজস্বী যাদবকে অভিনন্দন জানিয়েছেন । তিনি বলেন, বিহারের মানুষ তাঁকে উপহার হিসাবে মুখ্যমন্ত্রীর চেয়ার দিয়েছেন।আজাদ বলেন, "বিহারে তেজস্বী যাদবের নেতৃত্বে নতুন সরকার গঠনে কংগ্রেস দল গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে।" তেজস্বী যদি সত্যই বিহারের মুখ্যমন্ত্রী হন, তিনি পিতা লালু প্রসাদ এবং মা রাবড়ি দেবীর পরে মুখ্যমন্ত্রী হওয়ার জন্য তাঁর পরিবারের তৃতীয় সদস্য হবেন।

ABOUT THE AUTHOR

...view details