পশ্চিমবঙ্গ

west bengal

আলিগড়ে বাস উলটে মৃত 3, আহত 25

By

Published : Oct 10, 2020, 2:07 PM IST

কানপুর থেকে বাসটি দিল্লি যাচ্ছিল । বাসে মোট 45 জন যাত্রী ছিলেন । শনিবার সকালে টাপল এলাকায় বাসটি আচমকাই দুর্ঘটনার কবলে পড়ে । সূত্রের খবর, বাসের চালক আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন ।

Bus accident
Bus accident

আলিগড়, 10 অক্টোবর : বাস উলটে মৃত্যু হল 3 জনের । দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছেন 25 জন । উত্তরপ্রদেশের আলিগড় এলাকার ঘটনা । আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে ভরতি করা হয়েছে ।

জানা গিয়েছে, কানপুর থেকে বাসটি দিল্লি যাচ্ছিল । বাসে মোট 45 জন যাত্রী ছিলেন । শনিবার সকালে টাপল এলাকায় বাসটি আচমকাই দুর্ঘটনার কবলে পড়ে । সূত্রের খবর, বাসের চালক আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন । যার ফলে উলটে যায় বাসটি । খবর পেয়েই দুর্ঘটনাস্থানে পৌঁছায় পুলিশ । শুরু হয় উদ্ধারকাজ । জখম যাত্রীদের উদ্ধার করে প্রথমে প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয় । তবে, অবস্থার অবনতি হওয়ায় তাঁদের নয়ডার কৈলাস হাসপাতালে স্থানন্তরিত করা হয় । অপরদিকে, মৃতদেহগুলো ময়নাতদন্তের জন্য আলিগড়ে পাঠানো হয় ।

এ বিষয়ে সার্কেল অফিসার প্রসূন রাম বলেন, " কানপুর থেকে ওই প্রাইভেট বাসটি দিল্লিতে যাচ্ছিল । রেওয়া গ্রামের কাছে বাসটি দুর্ঘটনার কবলে পড়ে । ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে । আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে ভরতি করা হয়েছে । " দুর্ঘটনায় শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ । মুখ্যমন্ত্রী দপ্তর সূত্রের খবর, দুর্ঘটনায় জখমদের যথাযথ চিকিৎসার নির্দেশ দিয়েছেন তিনি ।

ABOUT THE AUTHOR

...view details