পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 30, 2020, 9:37 AM IST

ETV Bharat / bharat

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে এবারও "সেবা সপ্তাহ" পালন BJP-র

14 থেকে 20 সেপ্টেম্বর পর্যন্ত "সেবা সপ্তাহ" পালন করে প্রধানমন্ত্রীর জন্মদিন পালনের সিদ্ধান্ত নিয়েছে BJP । 14 সেপ্টেম্বর AIIMS হাসপাতালে এই সপ্তাহব্যাপী অনুষ্ঠানের সূচনা করবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং BJP-র সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা ।

BJP
BJP

দিল্লি, 30 অগাস্ট : 17 সেপ্টেম্বর 70 বছরে পা দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । এই উপলক্ষে 14 থেকে 20 সেপ্টেম্বর পর্যন্ত "সেবা সপ্তাহ" পালন করে প্রধানমন্ত্রীর জন্মদিন পালনের সিদ্ধান্ত নিয়েছে BJP । মাস্ক, স্যানিটাইজ়ার ও ওষুধ বিতরণ করে এবং একাধিক জায়গায় রক্তদান শিবির করে দিনটি পালন করবেন দলের কর্মী-সমর্থকরা ।

"সেবা সপ্তাহ" পালন করতে BJP-র নেতা-কর্মীরা দেশজুড়ে একাধিক পরিকল্পনা নিয়েছে । BJP-র সর্বভারতীয় সাধারণ সম্পাদক অরুণ সিং বলেন, “17 সেপ্টেম্বর নরেন্দ্র মোদির জন্মদিন উপলক্ষে 14 সেপ্টেম্বর থেকে "সেবা সপ্তাহ" পালনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে ।”

14 সেপ্টেম্বর অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সেস (AIIMS) হাসপাতালে সকাল আটটায় এই সপ্তাহব্যাপী অনুষ্ঠানের সূচনা করবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং BJP-র সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা । হাসপাতালের জেনেরাল ওয়ার্ডের রোগীদের সঙ্গে দেখা করার পাশাপাশি তাঁদের ফলও বিতরণ করবেন তাঁরা ।

গত এক বছরে কেন্দ্রীয় সরকার যে কাজ করেছে তা প্রচারপত্রের মাধ্যমে ছড়িয়ে দেওয়া হবে । এই "সেবা সপ্তাহ"-তে রক্তদান, চক্ষু পরীক্ষা এবং বিভিন্ন স্বাস্থ্য পরীক্ষা শিবিরের আয়োজন করা হবে । গত বছরও BJP প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন উপলক্ষে "সেবা সপ্তাহ" হিসেবে পালন করেছিল ।

ABOUT THE AUTHOR

...view details