পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 21, 2019, 10:33 PM IST

ETV Bharat / bharat

জামিন খারিজ, 14 দিনের বিচার বিভাগীয় হেপাজত ভীম সেনা প্রধানের

ভীম সেনা প্রধান চন্দ্রশেখর আজাদের 14 দিনের বিচার বিভাগীয় হেপাজতের নির্দেশ দিল আদালত । আজ সকালে তাঁকে গ্রেপ্তার করে পুলিশ ।

Chandrashekhar Azad
ভীম সেনা প্রধান

দিল্লি, 21 ডিসেম্বর : খারিজ হল জামিন । ভীম সেনা প্রধান চন্দ্রশেখর আজাদের 14 দিনের বিচার বিভাগীয় হেপাজতের নির্দেশ দিল আদালত । নাগরিকত্ব (সংশোধনী) আইন, 2019-এর বিরুদ্ধে গতকাল দিল্লিতে মিছিলের পর আজ তাঁকে গ্রেপ্তার করে পুলিশ ।

মিছিলের অনুমতি না থাকা সত্ত্বেও গতকাল জামা মসজিদ থেকে যন্তরমন্তর পর্যন্ত মিছিল করে ভীম সেনার লোকজন । পুলিশের চোখে কার্যত ধুলো দিয়ে সেই মিছিলের নেতৃত্ব দেন চন্দ্রশেখর । তাঁকে ধরার জন্য পুলিশ ওঁত পেতে থাকলেও মিছিলে মিশে যাওয়ায় ধরতে পারেনি । হাতে সংবিধানের প্রতিলিপি নিয়ে বিভিন্ন স্লোগান দিতে দিতে মিছিল নিয়ে এগোন তিনি । পরে তাঁকে আটক করে পুলিশ । কিন্তু ভ্যানে তোলার আগেই ফের হাত ফসকে বেরিয়ে যান । মিশে যান মিছিলে । এভাবে গতকাল পুলিশের হাত থেকে কোনওক্রমে বেরিয়ে গেলেও আজ সকালে তাঁকে আটক করা হয় । পরে গ্রেপ্তার করে পুলিশ ।

এই সংক্রান্ত আরও খবর : হেপাজতে ভীম সেনা প্রধান, গ্রেপ্তার 15

এদিকে, আজও দিল্লির একাধিক জায়গায় নাগরিকত্ব (সংশোধনী ) আইনের প্রতিবাদে বিক্ষোভ হয় । পরিস্থিতি সামলাতে আগে থেকেই পুলিশ মোতায়েন করা হয়েছিল । আজও বন্ধ রয়েছে ইন্টারনেট পরিষেবা ।

ABOUT THE AUTHOR

...view details