পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 24, 2019, 8:56 AM IST

ETV Bharat / bharat

পুলওয়ামা হামলায় পাকিস্তানের হাত, মাসুদ তুমি শয়তান : ওয়েইসি

"আমরা পাকিস্তানের প্রধানমন্ত্রীকে বলতে চাই নিজেকে নিরীহ দেখানোর মুখোশ খুলে দিন।" বললেন AIMIM প্রধান আসাদউদ্দিন ওয়েইসি।

আসাদউদ্দিন ওয়েইসি

হায়দরাবাদ, ২৪ ফেব্রুয়ারি : পুলওয়ামা হামলার পিছনে পাকিস্তান সরকার, পাকিস্তান সেনা ও গুপ্তচর সংস্থা ISI-র প্রত্যক্ষ হাত রয়েছে। গতকাল একথা বলেন AIMIM প্রধান আসাদউদ্দিন ওয়েইসি। পাশাপাশি, পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকেও একহাত নেন তিনি। বলেন, "আমরা পাকিস্তানের প্রধানমন্ত্রীকে বলতে চাই TV ক্যামেরার সামনে বসে নিজের ইচ্ছামতো ভারতকে বার্তা দেবেন না। আপনিই এটা শুরু করেছেন। এটা প্রথম হামলা নয়। এর আগে পাঠানকোট, উরি আর এখন পুলওয়ামা। আমরা পাকিস্তানের প্রধানমন্ত্রীকে বলতে চাই নিজেকে নিরীহ দেখানোর মুখোশ খুলে দিন।"

১৪ ফেব্রুয়ারি পুলওয়ামা আত্মঘাতী হামলায় ৪০জন জওয়ান শহিদ হন। হামলার দায় স্বীকার করে পাকিস্তানের সাহায্যপ্রাপ্ত জঙ্গি সংগঠন জইশ-ই-মহম্মদ। হামলার জন্য AIMIM প্রধান সরাসরি পাকিস্তান সরকার, পাকিস্তান সেনা ও ISI-কে দায়ি করেন। তাঁর কথায়, "পুলওয়ামা হামলায় পাকিস্তানের যোগসূত্র রয়েছে। পাকিস্তান সরকার, পাকিস্তান সেনা ও ISI-র পরিকল্পনা অনুযায়ী এই হামলা চালানো হয়েছে।"

পাশাপাশি, জইশ-ই-মহম্মদকেও আক্রমণ শানান তিনি। বলেন, "মহম্মদের সেনা কোনও মানুষকে হত্যা করে না। তাঁকে মনুষ্যত্বের প্রতি দয়ালু হতে হয়। তোমরা জইশ-ই-শয়তান, জইশ-ই-ইবলিশ।" জইশ-ই-মহম্মদের মাথা মাসুদ আজ়হারকেও একহাত নেন AIMIM প্রধান। বলেন, "মাসুদ আজ়হার, তুমি মৌলানা নয়। তুমি শয়তানের শাগরেদ।"

ABOUT THE AUTHOR

...view details