পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / bharat

AIIMS-র PG প্রবেশিকা পরীক্ষা পিছনোর আর্জি

11 জুনের AIIMS-র PG প্রবেশিকা পরীক্ষা পিছনোর আর্জি জানাল কিছু সংখ্যক পরীক্ষার্থী। AIIMS-র মতে শুধুমাত্র কোরোনা সংক্রমণের লক্ষণহীন পরীক্ষার্থীরাই এই পরীক্ষায় বসতে পারবেন। পরীক্ষাটি হবে দেশের 150টি পরীক্ষাকেন্দ্রে।

By

Published : Jun 9, 2020, 9:30 PM IST

AIIMS PG entrance postponement
AIIMS-র PG প্রবেশিকা পরীক্ষা পিছনোর আর্জি

AIIMS-PGপ্রবেশিকা পরীক্ষাপিছনোর আর্জি

দিল্লি, 9 জুন: আগামী বৃহস্পতিবার হতে চলেছে অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্স (AIIMS)-র পোস্ট গ্র্যাজুয়েটের (PG) প্রবেশিকা পরীক্ষা। তার একদিন আগেই কোরোনা পরিস্থিতিতে এই প্রবেশিকা পরীক্ষা পিছনোর আর্জি জানালেন কিছু সংখ্যক পরীক্ষার্থী। AIIMS-র তরফ থেকে 1 জুন জানানো হয়, এবছরের PG প্রবেশিকা পরীক্ষা হবে 11 জুন। সেই মত 6 জুন অ্যাডমিট কার্ডও দেওয়া হয়।

AIIMS-র নিয়ম অনুযায়ী, শুধুমাত্র কোরোনা সংক্রমণের লক্ষণহীন পরীক্ষার্থীরাই এই পরীক্ষা দিতে পারবেন। পাশাপাশি পরীক্ষার্থীদের পরিবারেও কোনও কোরোনা আক্রান্ত থাকা চলবে না। এই সর্তগুলি মানা হলেই পরীক্ষায় অংশ নেওয়া যাবে। যদি কেউ এই সর্তগুলি না মানে তাহলে তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে AIIMS কর্তৃপক্ষ।

পরীক্ষাকেন্দ্রে ঢোকার আগে পরীক্ষার্থীদের থার্মাল স্ক্রিনিং হবে। পরীক্ষার্থীদের পরীক্ষা হলে যেতে হবে তিনটি সার্জিকাল মাস্ক পরে। পাশাপাশি পরীক্ষার্থীদের হলে ছয় ফিট ব্যবধানে বসানো হবে। এই প্রবেশিকা পরীক্ষা হবে দেশের 150টি কেন্দ্রে।

ABOUT THE AUTHOR

...view details