পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 15, 2019, 9:20 PM IST

ETV Bharat / bharat

এক সপ্তাহে 3 জন, এবার ধারাভিতে খোলামুখ নর্দমায় পড়ে মৃত নাবালক

মুম্বইয়ের ধারাভিতে খোলা মুখের নর্দমায় পড়ে মৃত্যু হল 7 বছরের এক নাবালকের। ধারাভির রাজীব গান্ধি কলোনিতে ঘটেছে এই দুর্ঘটনা। পুলিশ গিয়ে কিশোরকে উদ্ধার করলেও শেষ রক্ষা করা যায়নি।

খোলা মুখের নর্দমায় পড়ে মৃত্যু

মুম্বই, 15 জুলাই : এক সপ্তাহের মধ্যে তিনটি ঘটনা । খোলামুখ নর্দমায় পড়ে ফের মৃত্যু হল এক নাবালকের । মুম্বইয়ের ধারাভির রাজীব গান্ধি কলোনিতে ঘটেছে এই দুর্ঘটনা । পুলিশ গিয়ে কিশোরকে উদ্ধার করলেও শেষ রক্ষা করা যায়নি। হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকি‌ৎসকরা ।

এর আগে দেড় বছরের একটি শিশুর সঙ্গে একই ঘটনা ঘটেছিল । 10 জুন এরকমই একটি ঘটনা ঘটেছিল গুরুগ্রামে । দেড় বছরের এক শিশু খোলা মুখ নর্দমায় পড়ে তলিয়ে যায় । এখনও তার দেহ খুঁজে পাওয়া যায়নি । CCTV ফুটেজে দেখা গেছে, রাতে বাড়ির বাইরে খেলা করতে করতে খোলামুখ ড্রেনে পড়ে যায় শিশুটি । পৌরসভার গাফিলতির অভিযোগে পথ অবরোধ করে বিক্ষোভ দেখান বাসিন্দারা । বৃহন্মুম্বই কর্পোরেশন ও পুলিশের তরফে শিশুটিকে উদ্ধারের চেষ্টা করা হলেও কোনও খোঁজ মেলেনি । মনে করা হচ্ছে খোলা মুখ নর্দমায় পড়ে যাওয়ার পর জলের তোড়ে শিশুটি আরব সাগরে ভেসে গিয়েছে ।

একই ভাবে গত শুক্রবার এক কিশোরও খোলামুখ নালায় পড়ে যায় । ওয়ার্লিতে কোস্টাল রোডের কাছে ওই নালায় পড়ে মৃত্যু হয় বাবলু কুমার পাসোয়ান নামে ওই নাবালকের ।

ABOUT THE AUTHOR

...view details