পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 10, 2020, 9:23 AM IST

Updated : Apr 10, 2020, 11:08 AM IST

ETV Bharat / bharat

নিজ়ামউদ্দিন যোগ, অসমে প্রথম মৃত্যু কোরোনায়

অসমে কোরোনায় প্রথম মৃত্যু । 65 বছর বয়সি অবসরপ্রাপ্ত ওই BSF কর্মী নিজা়মুদ্দিনের সভায় যোগদান করেছিলেন ।

ছবি
ছবি

গুয়াহাটি (অসম), 10 এপ্রিল : দেশে ক্রমাগত বাড়ছে কোরোনা সংক্রমণ । এরমধ্যে অসমে কোরোনায় আক্রান্ত হয়ে প্রথম মারা গেলেন 1 জন । রাজ্যের প্রতিমন্ত্রী হেমন্ত বিশ্ব শর্মা জানিয়েছেন, COVID-19 আক্রান্ত হয়ে অসমে প্রথম মৃত্যুর খবর পাওয়া গেছে । বর্তমানে রাজ্যে আক্রান্তের সংখ্যা বেড়ে 28 । এই ব্যক্তি দিল্লির নিজ়ামউদ্দিন জমায়েতে অংশ নেন বলে জানা গিয়েছে ৷

মন্ত্রী টুইট করে লিখেছেন, হাইলাকান্দি জেলার বাসিন্দা 65 বছর বয়সি ওই রোগী ছিলেন অবসরপ্রাপ্ত BSF কর্মী । আজ ভোরে শিলচর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি । গতকাল থেকেই শারীরিক অবস্থা আশঙ্কাজনক ছিল । এরপরই তাঁকে SMCH স্থানান্তরিত করা হয় । তিনি আরও বলেন যে ওই ব্যক্তির অন্য শরীরিক অবস্থা স্থিতিশীল ছিল । কিন্তু অক্সিজেনের সমস্যা হওয়ায় তাঁকে ICU-তে রাখা হয়েছিল ।

উল্লেখ্য,গত মঙ্গলবার রাতে ওই ব্যক্তি কোরোনা পজ়িটিভ নিয়ে হাসপাতালে ভরতি হন । এর আগে তিনি দিল্লির নিজা়মুদ্দিনে তাবলিগি জামাতের বৈঠকে যোগ দিয়েছিলেন । তারও আগে সৌদি আরব গিয়েছিলেন ।

প্রতিমন্ত্রী হেমন্ত বিশ্ব শর্মা তাঁর পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন । অন্যদিকে, শিলচরের সাংসদ রাজদীপ রায় জানান, নিহত ব্যক্তির শেষকৃত্য় সম্পন্ন হবে COVID-19 মৃত্যুর নিয়ম অনুয়ায়ী ।

Last Updated : Apr 10, 2020, 11:08 AM IST

ABOUT THE AUTHOR

...view details