পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / bharat

Horrific Accident in Unnao: পথ দুর্ঘটনায় উন্নাওতে প্রাণ গেল 6 জনের

পথ দুর্ঘটনায় প্রাণ গেল 6 জনের। উত্তরপ্রদেশের উন্নাওর কাছে রবিবার এই দুর্ঘটনাটি ঘটে । এর আগেও গত কয়েকদিনে বেশ কয়েকটি পথ দুর্ঘটনা ঘটেছে দেশের বিভিন্ন প্রান্তে (6 killed in UP road accident )

By

Published : Jan 23, 2023, 8:05 AM IST

Horrific Accident in Unnao
উত্তরপ্রদেশে পথ দুর্ঘটনা

উন্নাও (উত্তরপ্রদেশ), 23 জানুয়ারি: পথ দুর্ঘটনায় উত্তরপ্রদেশে 6 জনের মৃত্যু। জানা গিয়েছে, রবিবার সন্ধ্যা 7টা নাগাদ লখনউ থেকে কানপুর যাওয়ার রাস্তায় ঘটনাটি ঘটেছে (The incident took place near Unnao) । উন্নাওর কাছে একটি জায়গায় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িতে গিয়ে ধাক্কা মারে ডাম্পার। তার জেরে গাড়িটি রাস্তার পাশে দাঁডিয়ে থাকা মা ও মেয়েকে ধাক্কা মারে । ঘটনাস্থলেই তাঁদের মৃত্যু হয়। প্রাণ হারান আরও 4 জন । তবে এই ৪ জনই গাড়িতে ছিলেন কিনা তা এখনও স্পষ্ট হয়নি পুলিশের কাছে ।

দুর্ঘটনায় প্রাণ গিয়েছে, ছোটেলাল, শিবাঙ্গ, বিমলেশ,রামপেয়ারি এবং তাঁর মেয়ে শিবানী-সহ আরও একজনের । ওই ব্যক্তির পরিচয় জানার কাজ চলছে। দুর্ঘটনার পর সকলকেই একটি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল । তবে কাউকেই প্রাণে বাঁচানো যায়নি । পথ দুর্ঘটনার পর এলাকার পরিস্থিতি কিছুটা উতপ্ত হয়ে ওঠে ।

স্থানীয়দের দাবি, গত কয়েকদিনে বারবার পথ দুর্ঘটনা হলেও প্রশাসন কোনও ব্যবস্থা করেনি। পুলিশি নজরদারি নেই । নেই যান নিয়ন্ত্রণের ব্যবস্থাও । আর তার জেরেই বারবার এই ধরনের ঘটনা ঘটেছে । নিজেদের দাবিকে সামনে রেখে পথ অবরোধও শুরু করেন তাঁরা। ঘটনাস্থলে আসেন স্থানীয় পুলিশ কর্তারা । পথ দুর্ঘটনার সংখ্যা কমিয়ে আনতে পর্যাপ্ত ব্যবস্থা করা হবে বলে আশ্বাসও দেন তাঁরা । এরপরই অবরোধ তুলে নেন স্থানীয়রা । এলাকার যান চলাচলও স্বাভাবিক হয়। এদিকে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ । ঘাতক ডাম্পারের চালকের সন্ধান শুরু হয়েছে। স্থানীয়দের সঙ্গেও কথা বলছে পুলিশ ।

এমনিতেই শীতকালে দেশের বিভিন্ন প্রান্তে দুর্ঘটনার সংখ্যা বাড়তে থাকে। কুয়াশা-সহ নানা কারণে দুর্ঘটনা ঘটে । তাতে অনেকের প্রাণও যায় । গত কয়েকদিনে পরপর বেশ কয়েকটি পথ দুর্ঘটনা হয়েছে। প্রাণও গিয়েছে বেশ কয়েকজনের । এবার আবারও পথ দুর্ঘটনার সাক্ষী রইল দেশের সবচেয়ে বড় রাজ্য । মৃত্যু হল 6 জনের ।

আরও পড়ুন: চলন্ত ট্রেনে মহিলাকে গণধর্ষণ ! গ্রেফতার টিকিট পরীক্ষক

ABOUT THE AUTHOR

...view details