পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / bharat

বছর শুরুর দ্বিতীয় দিনে কেমন কাটবে আপনার, জানুন রাশিফলে

Today's Horoscope in Bangla: আর্থিক দিক থেকে লাভবান হবেন কেউ ৷ পরিবারের সঙ্গে ভালো দিন কাটবে কারও ৷ সেই সঙ্গে রয়েছে বিবাহের যোগ রয়েছে ৷ আর কী কী রয়েছে আপনার ভাগ্যে তা জানতে চোখ রাখুন ইটিভি ভারতের রাশিফলে ৷

By ETV Bharat Bangla Team

Published : Jan 2, 2024, 5:30 AM IST

Horoscope in Bangla
রাশিফল

মেষ: আজ আপনার জন্য একটি গুরুত্বপূর্ণ দিন ৷ নিজের অনন্য ক্ষমতাগুলি ভুলে না যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে । সেগুলিকে ভালোভাবে ব্যবহার করুন ৷ যাতে অন্যরাও সেগুলি থেকে সুবিধা পেতে পারে।

বৃষ:সামাজিক এবং কর্মজীবনে আপনার ইমেজ নিয়ে আপনি খুবই সংবেদনশীল থাকবেন আজ। আপনি হয়তো এটিকে খুবই গুরুতরভাবে নিতে পারেন ৷ আজ আপনি যাই কিছু করবেন তাতে শালীনতা ও মর্যাদা বজায় রাখবেন ৷ গুরুত্বপূর্ণ কাজে মন দিন । অন্যদের খুশি করতে বেশি আগ্রহ দেখা ।

মিথুন:রোজের রুটিন থেকে আপনার বেরোনো দরকার। আপনার পূর্বনির্ধারিত সময়সূচি অনুযায়ী সমস্ত কাজ সম্পূর্ণ করার প্রচেষ্টা চিন্তার উদ্রেক করতে পারে। সৃজনশীলতা ও মানসিক চাপ মুক্ত হওয়ার সবচেয়ে ভালো উপায়। বাড়ির বড়দের সঙ্গে কথা বলে মাথা ঠান্ডা রাখুন।

কর্কট: আপনার সামাজিক সম্মান ঊর্ধ্বমুখী হবে। মানুষ আপনার ব্যক্তিত্বের বৈশিষ্ট্যগুলির প্রশংসা করবেন ৷ আপনাকে অনুকরণ করার প্রচেষ্টা করবেন। আপনি একজন রোল মডেল হবে। আপনার জন্য আজ দিনটি খুবই লাভজনক। আপনার সমস্ত শক্তি তাৎপর্যপূর্ণ বস্তুগুলির দিকে সঞ্চালিত করুন। গভীর প্রতিফলন, আত্ম-বিশ্লেষণ এই সমস্ত বেশ মানাবে।

সিংহ: আপনার সিদ্ধান্ত আজ শুধুমাত্র সঠিক হবে তাই নয় অটল এবং দৃঢ় হবে। আপনার স্বাস্থ্য চমৎকার থাকবে। কর্মক্ষেত্রে, জিনিস স্বাভাবিক ভাবেই এগিয়ে যাবে। যাইহোক, আপনি আজ কাজের উপর আরও মনোনিবেশ করবেন। ব্যক্তিগত সম্পর্কের মধ্যে, কিছু ক্ষুদ্র তর্ক হতে পারে।

কন্যা: আপনি আজ পরিবারিক বিষয়ের গুরুত্ব বুঝতে পারবেন। আলোচনার ক্ষেত্রে আপনার দক্ষতা রয়েছে এবং আপনি সুস্পষ্টভাবে বিরোধ নিষ্পত্তি করতে সেগুলির ব্যবহার করবেন। আপনি মাথা ঠান্ডা রেখে নেতৃত্বে কীভাবে দিতে তা জীবন থেকে শিক্ষা নিয়েছেন ৷ আপনি দৃঢ়ভাবে বিশ্বাস করেন যে বিরোধীতা অবশেষে অগ্রগতির দিকে পরিচালিত করে।

তুলা: আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটাবেন ৷ তাদের সঙ্গে আনন্দ করবেন। আপনি আপনার পরিবারের সদস্যদের জন্য একটি পিকনিক বা একটি পার্টি আয়োজন করতে এবং তাদের সঙ্গে দিনটি উপভোগ করতে সক্ষম হবেন। আপনি একটি ধর্মীয় জায়গা বা মন্দিরে যাবেন, যা আপনার মন এবং ধ্যানধারণার উন্নতি সাধন করবে।

বৃশ্চিক:আজ আপনি হয়তো সমস্ত ভালো এবং খারাপ অভিজ্ঞতা কাউকে বলে অনেক হালকা বোধ করতে পারেন। না-হলে, এটি হয়তো আপনার স্বাস্থ্যকে প্রভাবিত করতে পারে। আপনি নিজের মধ্যে থাকতে পছন্দ করেন ৷ আপনার প্রিয় এবং কাছের মানুষের সান্নিধ্যের উষ্ণতায়।

ধনু: আজ আপনি হঠাৎ করে সব্যসাচী হয়ে উঠবেন ৷ একসঙ্গে অনেক কাজ সম্পন্ন করতে চাইবেন। আজ আপনার প্রবৃত্তি আপনাকে পরিচালিত করবে ৷ তার উপরে বিশ্বাস রাখুন ও এগিয়ে যান। আপনি হয়ত কিছু চ্যালেঞ্জের মুখোমুখিহবেন।

মকর:আপনি দৃঢ়ভাবে বিশ্বাস করেন 'স্বাস্থ্যই সম্পদ'। আপনি এখনও পর্যন্ত খুব ভালো স্বাস্থ্য বজায় রেখেছেন ৷ আজও এক্ষেত্রে কোনও সমস্যা হবে না। বর্তমান প্রকল্পের সফল সমাপ্তি একটি দূরবর্তী লক্ষ্য বলে মনে হচ্ছে ৷ তবে, আপনি তা শেষ করবেন। সময়ে কাজ সম্পন্ন না করার জন্য আপনার বস আপনার উপর বিরক্ত হতে পারেন। আর্থিক সমস্যাগুলি নিয়ে আপনি আজ ভাববেন না।

কুম্ভ: এটি পরিবার সময়, এবং আপনার নিকটবর্তী মানুষজন প্রিয় ক্ষমতাবান হবে। আপনার প্রেম এবং স্নেহ নিঃসন্দেহে বন্ধ পরিশোধ, এবং এক চেয়ে আরও উপায়ে আপনার কাছে ফিরে আসতে হবে। পরিবারের প্রতি নিবেদিত থাকার জন্য আপনার প্রশংসা প্রাপ্য।

মীন:আপনাকে নতুন কোনও প্রজেক্ট অথবা ব্যবসা শুরু না করার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এই সময়ে আপনার গ্রহনক্ষত্রের অবস্থান ঠিক অনুকূল নয়। আপনি সেই সমস্ত কাজ ভালোভাবে করবেন যেখানে খুব বেশী সৃজনশীলতা এবং নতুনত্ব দরকার নেই। যখন দরকার নেই তখন পক্ষ নির্বাচন করবেন না।

ABOUT THE AUTHOR

...view details