পশ্চিমবঙ্গ

west bengal

By ETV Bharat Bangla Team

Published : Dec 23, 2023, 5:30 AM IST

ETV Bharat / bharat

নতুন করে প্রেমে পড়ার সম্ভাবনা মিথুনের, বিবাহের যোগ কোন রাশির জানুন রাশিফলে

Today's Horoscope in Bangla: আর্থিক দিক থেকে লাভবান হবেন কেউ ৷ পরিবারের সঙ্গে ভালো দিন কাটবে কারও ৷ সেই সঙ্গে রয়েছে বিবাহের যোগ রয়েছে ৷ আর কী কী রয়েছে আপনার ভাগ্যে তা জানতে চোখ রাখুন ইটিভি ভারতের রাশিফলে ৷

Horoscope in Bangla
রাশিফল

মেষ:আপনার প্রিয়তমের সঙ্গে অকারণ তর্কে না জড়িয়ে পড়াই আপনার জন্য সঠিক হবে। অধৈর্য হয়ে পড়লে মনের শান্তি নষ্ট হবে ৷ কথাবলার সময়ে সতর্ক থাকতে হবে। আপনার স্বতস্ফুর্ত স্বভাবে আপনি যদি লাগাম না দেন, তাহলে আপনি অনাবশ্যক জিনিসের জন্য বেশি খরচ করে ফেলবেন। আপনাকে প্রাথমিক প্রয়োজনের দিকেই মনোযোগ রাখতে হবে। নতুন উদ্যোগ শুরু করার জন্য আজ খুবই ভালো দিন।

বৃষ: আজ আপনি বিবাদে জড়িয়ে পড়েত পারেন। আপনার আজ যে কোনও প্রকাশ্য দ্বন্দ্ব এড়িয়ে যাওয়া উচিত। আইনি বিবাদগুলি আপনাকে বিব্রত করতে পারে। ধ্যান এবং আপনার পছন্দের সংগীতের মাধ্যমে আপনি নিজেকে শান্ত রাখতে পারেন। আজ কোনও গুরুত্বপূর্ণ কাজ দেরি করে শুরু করলে আপনার সবচেয়ে ভালো হবে । আপনি আজ বুঝতে পারবেন যে, অর্থের ক্ষেত্রে স্থিতিশীলতা এবং সুরক্ষা থাকা অত্যন্ত প্রয়োজন। স্বাস্থ্যের ক্ষেত্রে আজ আপনার দিনটি ভালো-মন্দ মিশিয়ে কাটবে।

মিথুন: যারা একা আছেন তাদের জন্য সম্পর্কে জড়িয়ে পড়ার জন্য এটি আদর্শ সময়। আপনি আপনার প্রিয়জনের সঙ্গে সৃজনশীল ক্রিয়াকলাপ পরিকল্পনা করতে পারেন। আর্থিক দিকও শক্তিশালী আজ ৷ হঠাৎ কোনও লাভ হতে পারে। আয় বাড়ানোর ক্ষেত্রে বন্ধুরা অগ্রণী ভূমিকা নিতে পারে। আপনি তাদের কিছু অর্থ ব্যয় করার মেজাজে থাকতে পারেন। কাজের জায়গায়, আপনি সফলভাবে সম্পন্ন কার্যগুলির জন্য প্রশংসা পেতে পারেন।

কর্কট: হৃদয় সম্পর্কিত ব্যাপারগুলির ব্যাপারে কূটনীতিক হওয়ার চেষ্টা করুন। তবে আপনাকে আপনার সঙ্গীর কাছ থেকে কিছু নতুন জিনিস শিখতে হতে পারে ৷ তাই রোম্যান্টিক দিক থেকে আপডেট হয়ে থাকুন। আর্থিকভাবে আপনি আরও অর্থ উপার্জন করতে পারেন। আরও বেশি উপার্জনের প্রচেষ্টা চালিয়ে যাওয়ার ইচ্ছা ভালো দীর্ঘমেয়াদী ফলাফল নিয়ে আসতে পারে। কর্মক্ষেত্রে, পরিস্থিতিগুলি কঠিন হয়ে উঠতে পারে ৷ কারণ আপনি বিভিন্ন কাজ একসঙ্গে চালিয়ে যাবেন। নিশ্চিত করুন যে আপনার সমস্ত কাজ কার্যকরভাবে সম্পাদিত হয়েছে। যাইহোক, জিনিসগুলি ধীরে ধীরে সঠিক পথে চালিত হবে এবং আপনি আরও ভালো ফলাফল পাবেন।

সিংহ: আপনাকে কিছু জিনিস মানিয়ে নিতে শিখতে হবে ৷ আপনার জীবনসঙ্গী আপনার কাছ থেকে আনুগত্য এবং প্রতিশ্রুতি দাবি করতে পারেন। নিশ্চিত করুন যে আপনি প্রেমের বন্ধনকে আরও শক্তিশালী করার জন্য যথাসাধ্য চেষ্টা করেছেন। আর্থিক ক্ষেত্রে ভাগ্য আপনার প্রতি প্রসন্ন হতে পারে। আপনি স্বাচ্ছন্দ্য এবং আরাম উপভোগ করতে পারেন ৷ তবে নিশ্চিত করুন যে আপনি ঝুঁকি আছে এমন ব্যাপারে জড়িয়ে পড়বেন না। পেশাগতভাবে আপনি যা কিছু শুরু করবেন তা কার্যকরী হবে। দিনের শেষে ভালো সিদ্ধান্ত, পরিকল্পনা এবং উদ্যোগগুলি ফলপ্রসূ হতে পারে।

কন্যা: অতীতে করা সমস্ত কাজ, আজ প্রচুর পুরস্কার নিয়ে আসতে পারে। আপনি সবকিছুকে নিজের মতো করে পরিচালনা করবেন ৷ কারও কাছ থেকে কোনও আদেশ নেবেন না। তবে কর্তৃত্বের সঙ্গে খুব বেশি এগিয়ে যাবেন না ৷ নিজেকে শান্ত আর স্থির রাখার চেষ্টা করুন। বিভ্রান্তি আপনার প্রেমের পথে বাধা সৃষ্টি করতে পারে ৷ আপনার জীবনে প্রেমের ক্ষেত্রে সবকিছু সঠিক নাও হতে পারে। আপনার মনে হতে পারে টাকা রোজগারের জন্য আপনি যা যা পরিশ্রম করেছেন, সব বৃথা যাচ্ছে।

তুলা:আজ আপনি আপনার স্বাস্থ্যের জন্য কী ভালো, তা জানার জন্য বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করতে পারেন। আপনি এই বিষয়ে কোনও চিকিৎসকের পরামর্শ চাইতে পারেন, তিনি আপনাকে সঠিকভাবে চালনা করতে পারবেন। আপনি ভাবমূর্তি বজায় রাখার জন্য অর্থ ব্যয় করতে পারেন। যদিও আজকের দিনটি আর্থিক সাফল্যের জন্য খুব একটা অনুকূল নয় ৷ তাই আজ কোনও বড় ঝুঁকি না নেওয়াই আপনার পক্ষে ভালো। প্রযুক্তিগত কাজের সঙ্গে যারা জড়িত, তারা আজ খুব সম্ভবত ব্যস্ত থাকবেন। দিনের শেষে আপনার উত্পাদনশীলতার উন্নতি হতে পারে।

বৃশ্চিক:আজ আপনি অনেক সামঞ্জস্যপূর্ণ রাস্তা বেছে নেবেন। আপনি অতীতের ভুলের পুনরাবৃত্তি করতে চাইবেন না ৷ সম্পর্কের সমস্যাগুলি বিচক্ষণতার সঙ্গে সামলানোর ব্যাপারে নিশ্চিত থাকবেন। আপনার সম্পর্কের দেওয়া-নেওয়ার দিকটির কারণে প্রেমের সম্পর্কটি সন্তোষজনক হবে। আজ ব্যক্তিগত ঋণ না নেওয়ার চেষ্টা করুন ৷ কেননা পরিশোধ করতে দেরি হওয়ার কারণে আপনার ভাবমূর্তি ক্ষুণ্ণ হবে। আপনার মনে হবে আপনি বেশি অর্থ উপার্জনের জন্য অনেক বেশি পরিশ্রম করছেন কিন্তু সেই অনুযায়ী যথাযথ পারিশ্রমিক পাচ্ছেন না।

ধনু:ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে আপনার মেজাজ ওঠানামা করে। আপনি যদি এই স্বভাবটি না পালটান, আপনার সম্পর্ককে তা ক্ষতিগ্রস্ত করতে পারে। ফলে, আপনার এটিকে খুবই গুরুত্ব দেওয়া উচিত। সব মিলিয়ে, আজ দিনটি আর্থিক দিক থেকে আপনার অনুকূলে যাবে। বেড়ানোর পরিকল্পনার জন্য অর্থ খরচ করা এড়িয়ে চলুন ৷ কোনও চ্যালেঞ্জিং কাজে হাত দেওয়ার আগে তার ভালো মন্দ খতিয়ে দেখে নেওয়া উচিত।

মকর: আপনি খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন ৷ কিন্তু এই টালমাটাল সময়ের মধ্যেও আশা হারাবেন না। মাথা ঠান্ডা রাখুন ও সমস্যাগুলির মুখোমুখি হন। এছাড়াও, চট করে কোনও সিদ্ধান্তে উপনীত হবেন না বা চারপাশের লোকজনদের সঙ্গে বিবাদ না করাই ভালো ৷ আজ কোনও কাজ করার থেকে কাগজেকলমে তার পরিকল্পনা করাই শ্রেয়। আজ কাজ সম্বন্ধে গবেষণা করার জন্য ভালো দিন, সেগুলি করার জন্য নয়।

কুম্ভ: আজ আপনাকে অনেক চড়াই ভাঙতে হবে ৷ যদিও দৈব আপনার সহায় ৷ আপনি প্রতারিত হওয়া থেকে বেঁচে যাবেন। অন্যদিকে কাজের ক্ষেত্রে আজ একটি ঘটনাবহুল দিন। আজ হয়ত আপনি কোনও বড় ব্যবসায়িক লেনদেন এবং এমনকি নতুন প্রকল্পও শুরু করবেন। এতেই আপনার সব শক্তি লেগে যাবে ৷ আপনি তাড়াতাড়ি কাজ গুটিয়ে ফেলবেন। সঙ্গীর সঙ্গে মতানৈক্য বা বিবাদের সম্ভাবনা আছে। ফলে আপনাকে নিজের আচরণের উপর নিয়ন্ত্রণ রাখতে হবে। মেপে কথা বলাই পরম সুখের মূল চাবিকাঠি।

মীন:আজ নিজের উন্নতিতে মনোনিবেশ করার দিন । আপনি আজ শিক্ষামূলক সভা অথবা ওয়ার্কশপে অংশ নিতে পারেন। স্বনিযুক্ত লোকেরা বিকেলে লোভনীয় ব্যবসার খোঁজ পেতে পারেন। আজ আপনি প্রাণশক্তিতে ভরপুর, কাজেই পরিকল্পনাগুলি পর্যালোচনা করার এটিই সঠিক সময়। ভালো স্বাস্থ্য বজায় রাখার জন্য একটি ওয়ার্কআউট রুটিন তৈরি করুন ৷ প্রতিদিন সেই অনুযায়ী শরীরচর্চা করুন। আজ আপনি সবাইকে আর্থিক সাহায্য করার জন্য মুখিয়ে থাকবেন এবং আপনি কিছু অভাবী সংস্থাকেও আর্থিক অনুদান দিতে পারেন।

ABOUT THE AUTHOR

...view details