পশ্চিমবঙ্গ

west bengal

By ETV Bharat Bangla Team

Published : Dec 15, 2023, 6:01 AM IST

ETV Bharat / bharat

আজ রাশি রাশি অর্থাগম মীন রাশির জাতকদের, আপনার কি আছে জানুন রাশিফলে

Today's Horoscope in Bangla: আর্থিক দিক থেকে লাভবান হবেন কেউ ৷ পরিবারের সঙ্গে ভালো দিন কাটবে কারও ৷ সেই সঙ্গে রয়েছে বিবাহের যোগ রয়েছে ৷ আর কী কী রয়েছে আপনার ভাগ্যে তা জানতে চোখ রাখুন ইটিভি ভারতের রাশিফলে ৷

Horoscope in Bangla
রাশিফল

মেষ: প্রিয়তমের সঙ্গে ভালো সময় কাটাতে না পারলেও, যেটুকু সময় একসঙ্গে কাটাবেন তাই আপনাকে চনমনে করে তুলবে। সঙ্গীর জন্য ছোট্ট একটি চিন্তা হলেও আপনি আরও ভালো কথাবার্তা বলতে পারবেন । সব মিলিয়ে আজকে আপনার ভাগ্য খুবই ভালো যাবে। উপার্জন বাড়ানোর নতুন রাস্তা আপনি খুঁজে বার করতে পারবেন। তার জন্য প্রয়োজনীয় তথ্য আপনি জোগাড় করতে পারবেন। নক্ষত্ররা আপনাকে পেশার ক্ষেত্রে সমর্থন জোগাবে।

বৃষ: ব্যক্তিগত জীবনে যা যা ঘটছে তা নিয়ে আপনি হয়ত খুশি থাকবেন না। মতপার্থক্যের সম্ভাবনা আছে। ধৈর্য সহকারে সমস্যা নিয়ে আলোচনা করা ও অবিলম্বে তা মিটমাট করে ফেলা আদর্শ। আপনার রাগকে নিয়ন্ত্রণে রাখুন, সম্পর্কও মসৃণভাবে এগোবে। আজ আপনার আর্থিক পরিস্থিতি ভালোর দিকে যাবে । আজ আপনার মেজাজ লোকজনের কাছে রহস্যময় মনে হবে । অফিসে অযাচিত আলোচনা শুরু হবে ।

মিথুন:প্রেমের ক্ষেত্রে কোনওরকম সমস্যা আছে বলে মনে হচ্ছে না। আপনার পরিবার ও ভালোবাসার মানুষের সঙ্গে আপনি মসৃণ জীবন যাপন করবেন। যদিও দায়িত্ব নেওয়ার ব্যাপারটি আপনাকে একটু গুরুত্ব সহকারে দেখতে হবে। দিনের প্রথম ভাগে আর্থিক বিষয়গুলি গড়পড়তা চলবে । আর্থিক ক্ষেত্রে উত্থান বা পতন কোনও কিছুই ঘটবে না । আপনার ব্যবসায়িক অংশীদারের আর্থিক লেনদেনের দিকে সতর্ক নজর রাখুন। লোকজনের ঈর্ষা আপনার উদ্যমের উপর প্রভাব ফেলবে।

কর্কট:আজ আপনি প্রবল উৎসাহী ও উদ্যমী থাকবেন। কাজের জায়গায় সাধারণ জ্ঞানের থেকে আবেগ বেশি গুরুত্ব পাবে। দিন এগোনোর সঙ্গে সঙ্গে যদিও পরিস্থিত ভালো দিকে যাবে। আপনি যে ঋণ নিয়েছেন তা পরিশোধ করার কথা ভাবতে পারেন। ধীরে ধীরে আপনি আপনার রোজকার একঘেয়ে কাজ উপভোগ করতে শিখবেন। স্বাস্থ্যের দিক থেকে আজ দিনটি গড়পড়তা কাটবে। কিন্তু বাইরে কোথাও না খাওয়ার চেষ্টা করুন, কেননা হজমের সমস্যা হতে পারে।

সিংহ:ব্যবসায়িক সফর করার জন্য একটি শুভ সময়। ধর্মীয় ও শিক্ষার সাধনা যথেষ্ট পুরষ্কৃত হবে। দিনের পরের দিকে কিছু সমস্যা সমাধান করা জন্য আপনি মনোযোগ সঠিক দিকে চালনা করবেন। আজ আপনাকে প্রচুর মানসিক পরিশ্রম করতে হবে। এরকম সম্ভাবনা আছে যে আপনার প্রিয়তম কিছু ব্যাপারে আপনার সঙ্গে একমত হবেন না ৷ কাজেই আপনাকে মানিয়ে নিতে হবে। সমঝোতাই খুশির মূল চাবিকাঠি ।

কন্যা: সহকর্মীদের সাহায্য করার ফলে আপনি প্রচুর সুনাম কুড়োবেন। উপরওয়ালারা আপনার কাজে খুশি হবেন। বন্ধুদের সঙ্গে অন্তরঙ্গ কথাবার্তা হবে। ভালোবাসার মানুষের সান্নিধ্য উপভোগ করুন। ব্যক্তিগত ক্ষেত্রে একটি শান্ত ও অসাধারণ দিন দেখতে পাওয়া যাচ্ছে। মোটের উপর, আপনি কাজের ক্ষেত্রেও অনেক বেশি সুশৃংখল ভাবে এগোবেন । যদিও অর্থ উপার্জনের ক্ষেত্রে তাড়াহুড়ো করতে বারণ করা হচ্ছে। স্বাস্থ্যের ক্ষেত্রেও কোনও সমস্যা দেখতে পাওয়া যাচ্ছে না।

তুলা:আমরা সবাই সেই সব গল্পের মতো, যার শেষে একটা মোচড় আছে, ধৈর্য ধরে থাকুন, পেশার ক্ষেত্রে আপনি হয়ত সেরকমই একটি আঁকাবাঁকা রাস্তা ধরে চলেছেন । আপনার জন্য সবকিছুরই উত্তর হল কঠোর পরিশ্রম। কিন্তু প্রত্যয় ও আত্মবিশ্বাসকেও কিছুটা জায়গা ছাড়ুন। আপনি সম্ভবত বন্ধুদের ও আপনার পছন্দের মানুষের সান্নিধ্যে দিনটি শেষ করবেন।

বৃশ্চিক: পেশার দিক থেকে যেসব ধাঁধাঁগুলি আপনাকে এতদিন বিপদে ফেলছিল, সেগুলির উত্তর পাবেন। পেশা নিয়ে আপনার যে বিভ্রান্তি, তা নিয়ে জীবনসঙ্গীর সঙ্গে আলোচনা করুন, সাহায্য করতে পারলে খুশিই হবেন। আপনাকে মনখোলা ও নমনীয় হতে হবে। আপনি যে শুধু উদ্বেগ কাটিয়ে উঠতে পারবেন তাই নয়, আপনার রোম্যান্টিক সম্পর্কও মজবুত হবে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি বেশ ভালো। কর্মক্ষেত্রে যদিও আপনাকে কিছু ওঠানামার সম্মুখীন হতে হবে।

ধনু: আপনি আজ সুখের সাগরে ভাসবেন ৷ ঠিক যেন বাতাসে প্রেম ভেসে বেড়াচ্ছে। আপনি আপনার প্রিয়তম-র সঙ্গে একটি দারুণ সান্ধ্যসময় অতিবাহিত করবেন । দিনের শুরুতে, অপ্রয়োজনীয়ভাবে আপনি টাকা ওড়াবেন উত্তেজনার বশবর্তী হয়ে। আপনি এমন কিছু কিনতে মনস্থ করবেন যেটা আপনার মনে হচ্ছে পরে আর পাওয়া যাবে না। আজ আপনি আপনার স্বাস্থ্যের বিষয়ে সচেতন থাকবেন। আপনার আত্মবিশ্বাসের মাত্রা থাকবে উচ্চপর্যায়ে।

মকর:দিনের শুরুতে আপনি এমন কিছু জিনিস কেনার জন্য টাকা খরচ করবেন যেটা সম্পর্কে আপনি ভেবেছিলেন বিনা পয়সাতেই হয়ে যাবে। কিন্তু আপনি পরে উপলব্ধি করবেন যে বিষয়টা যতটা সহজ ভাবে ভেবেছিলেন ততটাও সহজ নয়। দিনের শুরুর সময়টা দ্বিতীয় ভাগের তুলনায় অতটা ভালো হবে না। দিনের দ্বিতীয়ার্দ্ধ থেকে অনেক ভালো ফলাফল পাবেন ।

কুম্ভ:আপনার অতি ব্যস্ত প্রাত্যহিক কর্মপ্রক্রিয়ার কারণে আপনার প্রিয় কাছের মানুষটি একাকী অনুভব করবে। যাইহোক, যেহেতু আপনারা দু’জনেই পারস্পরিক বোঝাপড়ার মাধ্যমে পরস্পরের অংশীদার হয়ে থাকেন, তাই আপনি আপনার ভালোবাসার মানুষকে সেটা বোঝাতে সক্ষম হবেন। যেটি স্মরণীয়ভাবে উল্লেখযোগ্য হবে ৷ আপনি দিনের শুরুতে নানাবিধ কাজকর্ম করবার উদ্যম পাবেন, কিন্তু দিনের মাঝামাঝি সময়ে এসে আপনার উদ্যমে ভাটা পড়তে পারে।

মীন:আপনার অর্থনৈতিক পরিস্থিতির বিচারে, আপনি আজ কয়েক কোটি টাকা উপার্জন করতে পারবেন। সব ধরণের অর্থনৈতিক সাফল্যেই যে আপনি উল্লসিত হবেন এমন নয় ৷ কারণ, আপনার কাছে আরও গুরুত্বপূর্ণ হলো মানসিক শান্তি, সৃষ্টিশীল কাজ এবং উন্নতি । আপনার উদ্যম এবং উৎসাহ কাজে লাগিয়ে, আপনি আপনার কর্মভার লাঘব করতে পারবেন। আপনি আপনার কাজের গুণগত মানোন্নয়নের ক্ষেত্রেও সচেষ্ট হবেন। আপনার কাজের মূল্যায়ন করে আপনাকে প্রচুর সমাদর করা হবে, যাতে আপনি অত্যন্ত সম্মানিত ও আনন্দিত বোধ করবেন।

ABOUT THE AUTHOR

...view details